শার্শায় প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

শার্শায় প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ে ৪৭ তম বিজয় দিবস উদযাপন ও বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘেষনা করা হয়েছে। ১৬ ডিসেম্বর রবিবার সকালে শার্শা উপজেলার ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ সংলগ্ন নাভারণ  প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি ক্ষুদে শিক্ষার্থী ও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা এবং পরিচালনা পরিষদের সদস্যদের সম্বনয়ে এসময় বিজয় দিবসের নানাবিধ খেলাধুলা ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি জনাব আবু বাক্কার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা মুনা আফরিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জনাব মোরাদ হোসেন, দাতা সদস্য মোখলেছুর রহমান, নাভারণ প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল ওহাব, প্রধান শিক্ষিকা বন্যা রানী সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও কর্মকর্তা বৃন্দ।
প্রধান অতিথি মুনা আফরিন বলেন,  প্রতিবন্ধি শিশুরা অন্যসব শিশুদের থেকে মানসিক ভাবে আলাদা। তাদেরকে সুরক্ষা ও পাশে থাকা আমাদের কর্তব্য। তাই মন্ত্রনালয়ের নির্দেশ মোতাবেক আমরা তাদেরকে বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করেছি, প্রতিবন্ধী কোমলমতি শিশুদের সুরক্ষার জন্য আমাদের বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মসূচী অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.